সাকিব আল হাসান নতুন ছবি | সাকিবের ছবি ডাউনলোড

আপনারা অনেকে আছেন যারা সাকিব আল হাসানের ছবিগুলো অনলাইনে এসে সার্চ করে থাকেন। আমরা আমাদের আর্টিকেলে আজ নতুন কিছু ছবি প্রকাশ করবো যে ছবিগুলো এর আগে আপনি অনলাইনে কোথাও দেখেননি। আপনি যদি সাকিব আল হাসান এর নতুন নতুন ছবি গুলো ডাউনলোড করতে চান তাহলে অবশ্যই আমাদের পুরো আর্টিকেলটি আপনাকে পড়তে হবে। পুরো আর্টিকেল পড়ার মাধ্যমে আপনি আমাদের শেষ মুহূর্তে শাকিব আল হাসান এর নতুন ছবিগুলো ডাউনলোড করে নিতে পারবেন।

আপনারা সবাই জানেন বাংলাদেশসহ বিশ্বের এক নম্বর অলরাউন্ডার হচ্ছেন সাকিবল হাসান। তিনি বেশ কিছু বছর ধরে এক নম্বর পজিশন দখল করে আছেন। সাকিব আল হাসানের পুরো নাম হচ্ছে খন্দকার শাকিব আল হাসান, তিনি ২৪ শে মার্চ 1987 সালে জন্মগ্রহণ করেন, বর্তমানে তিনি একজন ক্রিকেটার ও রাজনীতিবিদ।

তিনি দীর্ঘদিন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টিতে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ছিলেন বর্তমানে তিনি মাগুরা এক আসনের জাতীয় সংসদ সদস্য। তিনি ব্যাটিং ও বোলিং ঠিকভাবে করার জন্য তিনি বাংলাদেশের ভালো একটি খেলোয়াড় হতে বলেছেন। দশ বছর ধরে শাকিব বিশ্বের এক নম্বর অলরাউন্ডার এর রেকর্ডের অধিকারী হয়ে আছেন।

পুরো বিশ্বের ৯০ তম ক্রীড়াবিদ হিসাবে স্থান অর্জন করে নিয়েছেন সাকিব আল হাসান। এছাড়াও তিনি ২০২২ সাল পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের সবচেয়ে বেশি উইকেটের মালিক ছিলেন। বর্তমানে শাকিব আল হাসানের বয়স চলে 37 বছর, সাকিব আল হাসানের স্ত্রীর নাম উম্মে আহমেদ শিশির তারা প্রেম করে বিয়ে করেন 2012 সালে। বর্তমানে শাকিব আল হাসানের তিনজন সন্তান রয়েছেন।

আমরা যদি সাকিব আল হাসানের আন্তর্জাতিক তথ্য সম্পর্কে আপনার জানতে চাই তাহলে বলতে পারি ২০০৬ সালে তিনি আন্তর্জাতিক ম্যাচে বা জাতীয় দলে অভিষেক হন। সাকিব আল হাসান ১৮ মে ২০১৭ সালে ভারতের বিপক্ষে প্রথম টেস্টে অভিষেক হন।

সাকিবুল হাসান ওডিআই অভিষেক ভাই ৬ই আগস্ট ২০০৬ সালে জিম্বাবুয়ের বিপক্ষে। সেই একই বছরের ২৭শে নভেম্বর জিম্বাবুয়ের বিপক্ষে তিনি প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলেন। প্রথম থেকেই এখন পর্যন্ত তিনি দলের জন্য ভালো পারফরম্যান্স করে গেছেন।

২০০৬ সালে আগস্ট মাসের জিম্বাবুয়ে বিপক্ষে আন্তর্জাতিক ম্যাচে তার অভিশাপ হবার পর থেকেই বাংলাদেশের শিক্ষা প্রতিষ্ঠান একজন প্রাক্তন শিক্ষার্থী। সাকিব আল হাসান ২০১৫ সালে জানোয়ারদের আইসিসি খেলোয়াড়দের র্যাংকিং অনুসারে টেস্ট ওডিআই ও টি-টোয়েন্টিতে ক্রিকেট প্রথম একমাত্র ক্রিকেট আবার গৌরব অর্জন করেন।

সাকিব আল হাসান নতুন ছবি ডাউনলোড

এই মুহূর্তে আমরা সাকিব আল হাসানের বেশ কিছু নতুন ছবি আপনাদের সামনে প্রকাশ করব যে ছবিগুলো ডাউনলোড করে নিতে পারেন। এই ছবিগুলো ডাউনলোড করার মাধ্যমে আপনি শাকিব আল হাসানের ছবিগুলো দিয়ে যেকোনো কিছু করতে পারেন তাইলে আপনি এগুলো দিয়ে ভিডিও বানাতে পারেন চাইলে এগুলো আপনি আপনার প্রয়োজনমতো সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পারেন একদম ফ্রিতে। চলুন তাহলে দেখে নেয়া যাক শাকিব আল হাসানের বেশ কিছু নতুন ছবি।

শাকিব আল হাসান ছবি 2024

এই মুহূর্তে আমরা খেলাধুলার বাইরে সাকিব আল হাসানের বেশ কিছু ছবিগুলো বর্তমান সময়ে প্রচুর পরিমাণে ভাইরাল হয়েছে। ক্রিকেটার সাকিব আল হাসান বর্তমানে একজন রাজনীতিবিদ বর্তমানে তিনি একজন এমপি তাই খেলাধুলার বাইরে তাকে বেশ কিছু জায়গায় যেতে হয় সেখানে গিয়ে তার নতুন নতুন ছবি তোলা হচ্ছে সেই ছবিগুলো একদম রাজনীতিক বিদরা যেভাবে ছবি তুলে সেভাবে ছবি তোলার কারণে।

তাকে দেখতে একদম রাজনৈতিক দিকের মত মনে হচ্ছে। এই মুহূর্তে আমরা তার রাজনৈতিক কর্মকাণ্ডে যেসব ছবিগুলো প্রকাশ করা হয়েছে সেই ছবিগুলো আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব। এছাড়াও সাকিবুল হাসান বিভিন্ন শোরুম দোকান উদ্বোধন করতে গেলে যে পোশাকগুলো পড়ে যায় সেই ছবিগুলো আমরা এই মুহূর্তে শেয়ার করব।

Leave a Comment