৬ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২৩

সুপ্রিয় পাঠক মন্ডলী, আসসালামুয়ালাইকুম। আশা করি আপনারা সকলে ভালো আছেন। আপনাদের দোয়াই আমরাও ভালো আছি। আপনারা অনেকেই আমাদের কাছে মোবাইল ফোনের দাম সম্পর্কে জানতে চেয়েছেন। অনেকেই অল্প বাজেটে ভালো মোবাইল ফোন কেনার জন্য চেষ্টা করছেন কিন্তু অল্প বাজেটের মধ্যে ভালো কোন ফোন আপনারা খুঁজে পাচ্ছেন না।

আপনাদের এই সকল সমস্যার সমাধানের জন্য আজকে আমরা একটি প্রবন্ধ সাজিয়েছি। এই প্রবন্ধের মাধ্যমে আপনারা জেনে নিতে পারবেন যে কোন কোন ফোন গুলো যদি আপনি এখন কিনতে চান তাহলে অল্প বাজেটের মধ্যে কিনতে পারবেন। অল্প বাজেটের মধ্যে এখন বাজারে বেশকিছু ফোন এসেছে যে সকল ফোনগুলো ব্যবহার করে অনেকেই স্বাচ্ছন্দ্যবোধ করছেন। অনেকেই বলছেন যে, এই সকল ফোনগুলো অল্প বাজেটের মধ্যে ব্যবহার করে অনেক শান্তি পাওয়া যাচ্ছে।

আর সেই জন্যই আমরা আজকে একটি প্রবন্ধ সাজিয়েছি যেখানে আমরা অল্প বাজেটে যে সকল ফোনগুলো বাজারে চলমান রয়েছে সে সকল ফোনগুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা আপনাদের সামনে উপস্থাপন করছি। আপনি যদি আমাদের এই প্রবন্ধটি মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়েন তাহলে অল্প বাজেটে যে সকল ফোনগুলো আপনার জানার প্রয়োজন বা ঈদের সকল ফোনগুলো আপনি খুঁজছেন সেই সকল ফোনগুলো আমাদের এই প্রবন্ধের মাধ্যমে খুঁজে পাবেন। এখান থেকে তথ্য সংগ্রহ করে আপনি যে কোন শোরুমে গিয়ে সেই সকল ফোনগুলো ক্রয় করতে পারবেন।

৬০০০ টাকায় মোবাইল ফোন ২০২৩

৬০০০ টাকায় যদি আপনি মোবাইল ফোন কিনতে চান তাহলে আপনাকে কম ফিচারের কিছু ফোন আমরা সাজেস্ট করতে পারি। ৬ হাজার টাকার মধ্যে আপনি যদি এন্ড্রয়েড ফোন কিনতে চান তাহলে আপনাকে কিছু ফোন সম্পর্কে আমরা জানানো জানাতে পারি। ফোনগুলো যদি আপনি কিনতে চান তাহলে কিনতে পারবেন। যেমন রয়েছে:-
Itel A56 যার বর্তমান বাজার মূল্য ৬০০০ টাকা। এই মোবাইল ফোনটিতে ৬ ইঞ্চি ডিসপ্লে এবং lsd 480 থেকে 960 পিক্সেল পর্যন্ত ডিসপ্লে পাবেন। 

সেই সাথে ক্যামেরার দিক থেকে মোবাইল ফোনের পিছনের ক্যামেরা থাকবে ৮ মেগাপিক্সেল এবং ০.৩ মেগাপিক্সেল এবং সামনের দিকে থাকবে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ব্যাটারি হিসেবে আপনি পাবেন ৪০০০ mAh ব্যাটারি। র্যাম পাবেন ১ জিবি থেকে ১৬ জিবি এবং প্রসেসর ১.৩ গিগাহার্স কোয়াডকোর।
বর্তমানে আমাদের দেশে আরও একটি itel A16 Plus। এই ফোনটিতে ৫ ইঞ্চি ips lcd display পাওয়া যাবে। সেই সাথে ক্যামেরা হিসেবে পাবেন পেছনে ৫ মেগাপিক্সেল এবং সামনে ২ মেগাপিক্সেল ক্যামেরা। ব্যাটারি হিসেবে পাবেন ২০৫০ mAh ব্যাটারি। র্যাম এবং রম ১ জিবি ও ৮ জিবি।

প্রসেসর ১.৩ গিগাহার্স কোয়াডকোর।
যে কেউ চাইলেই উপরের যে কোনো ফোন গুলো কিনতে পারবে। এ সকল ফোনগুলো বাজারে বর্তমানে চলমান রয়েছে। আপনি যদি চান তাহলে উপরে যে সকল ফোনগুলো আপনাকে দেখানো হয়েছে এই সকল ফোনগুলোর মধ্য থেকে যে কোনো একটি ফোন আপনি পছন্দ করে itel এর যে কোন শোরুমে গিয়ে ক্রয় করতে পারবেন।

Mobile phones under 6000 taka

৬০০০ টাকার মধ্যে যদি কোন সাধারণ ব্যক্তি মোবাইল ফোন কিনতে চাই তাহলে বেশ কিছু মোবাইল ফোন দেখার প্রয়োজন রয়েছে। কারণ অল্প দামের মধ্যে যদি ভালো ফোন কিনতে চান তাহলে আপনাকে অবশ্যই ভালোমতো দেখে শুনে মোবাইল ফোন কিনতে হবে। কেননা একটি মোবাইল ফোন আপনি অনেকদিন ব্যবহার করতে চাইবেন। আপনি যদি একটি ফোন কিনে বেশিদিন ব্যবহার করতে নাই পারেন তাহলে সেটা কিনে কি লাভ।

এজন্যই প্রত্যেককে বলছি যে, আপনারা যখনই যে কোনো মোবাইল কিনতে যান না কেন তখন অবশ্যই ভালো মতো দেখে বুঝে তবে মোবাইল ফোন কিনবেন না দেখে না বুঝে মোবাইল ফোন কিনতে যাবেন না তাহলে আপনি হয়তো ঠকে যেতে পারেন। আপনার আশেপাশে যারা অবস্থান করছে তাদেরকে আপনি জানাতে পারেন কি ধরনের মোবাইল ফোন কেনা সম্ভব বা কি ধরনের মোবাইল ফোন কেনা যায়।

Leave a Comment